Company Profile

কোম্পানী প্রতিষ্ঠা : ২০০৬ ইং সনে যাত্রা শুরু।

সোনালী সূর্য উজ্জ্বল দিনের স্বপ্ন দেখায়। ভূ-রাজনৈতিক অবস্থান এবং মুক্তবাজার অর্থনীতিতে অমিত সম্ভাবনার এই দেশ অত্যন্ত গুরুত্বপূর্ণ ভৌগলিক অবস্থানে অবস্থিত। এখন প্রয়োজন শক্ত হাতে সম্ভাবনার হাল ধরা। শুধুই এগিয়ে চলা। তাহলেই আসবে স্বনির্ভরতা, সমৃদ্ধি আর বিশ্ব দরবারে প্রতিষ্ঠার স্বীকৃত মর্যাদা।

সম্ভাবনার সবটুকু কাজে লাগিয়ে, সকল জীর্ণতাকে ফেলে, উদ্যোমী শিরকে তুলে ধরতে “সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার” নিয়ে যাত্রা শুরু “তেপান্তর গ্রুপ। যার উদ্দেশ্য-মানুষের মৌলিক চাহিদার সবকটা দুয়ারে জালিয়ে দেওয়া প্রকৃত দীপ শিখা/আলোর বর্তিকা, যাতে আলোকিত হবে পুরো দেশ এবং প্রভা ছড়িয়ে পড়বে বিশ্বময়।

“তেপান্তর গ্রুপ” একটি বেসরকারী প্রতিষ্ঠান। যার যাত্রা শুরু মাত্র কয়েক বছর পূর্বে। আর এই অল্প কয়েক বছরে দেশের অন্যান্য প্রতিষ্ঠানের ন্যায় এর ব্যাপ্তি বর্তমানে বাংলাদেশের গন্ডি পেরিয়ে বিশ্বের বিভিন্ন দেশে সুনামের সহিত ব্যবসায়িক কার্যক্রম সাফল্য মন্ডিতভাবে সম্প্রসারণ করতে সক্ষম হয়েছে। তাই “তেপান্তর গ্রুপ” এর অঙ্গ প্রতিষ্ঠান সমূহে যুব সমাজের ব্যাপক সংখ্যক কর্মীর কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশে ও দেশের বাহিরে বৃহৎ বেকারত্ব দূরীকরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। যার ফলস্রূতিতে দেশের আর্থ-সামাজিক উন্নয়নেও অগ্রণী ভূমিকা পালন করতে পারছে। এখানে আছে এর প্রতিটি অঙ্গ প্রতিষ্ঠানে গ্রাহকের কষ্টার্জিত অর্থ বিনিয়োগ এবং তার বিনিময় হিসেবে নির্দিষ্ট বিষয় হস্তান্তরের নিশ্চয়তা। অচিরেই দেশ ও জাতির প্রভূত কল্যাণে আরও নানামূখী পরিবেশ বান্ধব পদক্ষেপ গ্রহণের মাধ্যমে দেশের মানচিত্রে এটি একটি বৃহৎ কোম্পানী হিসেবে তার জায়গা করে নিতে বদ্ধপরিকর। যাহা ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে ভিশন ২০২১ বাস্তবায়নে গর্বিত অংশীদার হিসেবে ভূমিকা পালন করবে।